রিভিউ ভাই ব্রাদার্স এপিসোড 1

মাবরুর রশীদ বান্নাহ ভাইকে অনেকদিন থেকে জানি। খুবই ভালো মনের মানুষ। করোনা পরিস্থিতি সবার আগে শ্যুটিং বন্ধের ঘোষনা উনি দিয়েছেন। কিছুদিন আগে দেখলাম উনি ঘোষনা করেছেন লকডাউন সিরিজ ভাই ব্রাদার্স নিয়ে কাজ করবেন। উনার একজন ভক্ত হিসেবে নিউজটা শুনে খুবই ভালো লেগেছে। মহামারীর আতঙ্কের মধ্যে সাস্থ্যবিধি মেনে কাস্টরা বাসায় বসে পার্সোনাল ডিভাইস থেকে শ্যুটের ব্যবস্থা করেছেন শুধু আপনাদের এন্টারটেইন এবং পরিস্থিতি মোকাবেলায় সাহস প্রদানের জন্য।

আবার ঘোষনা দিয়েছেন এই টাকার বড় অংশ যাবে অসহায় মানুষদের জন্য। প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাই তো অনেক সময় স্পেন্ড করি। নিজের মূল্যবান সময় থেকে কিছু সময় ভাই ব্রাদার্স সিরিজ দেখে যদি অসহায়দের সাহায্য করেন তবে সে সদকার আপনিও অংশীদার হবেন।

প্রথম দুইটা এপিসোড দেখার পরে যা বুঝেছি ৩০ মিনিট আপনার একটুও বৃথা যাবে না। বরং এই লকডাউনে আপনাকে হাসাবে কিছু স্থিরচিত্র।

এপিসোডগুলো বান্নাহ্ খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন আমাদের বর্তমান দৈনন্দিন জীবনের কিছু পজিটিভ দিক যে গুলো এই করোনার মহামারীর সময় আমরা নিজেদের জীবনে অর্জন করেছি। যেমনঃ
১. আমাদের পারিবারিক বন্ধন এবং ভালোবাসা আগের অনেক ভালো হয়েছে।
২. সবার মধ্যে ধর্মীয় অনুশাসন বেড়েছে।
৩) বাসায় বসে ব্যায়াম এবং নিয়মিত শরীর চর্চা করি।
৪) করোনা মোকাবেলায় আপনার আমার সকলের ভূমিকা হিসেবে আমরা বাসায় থেকে আগের চেয়ে অনেক বেশি সচেতন হচ্ছি।
৫) সাংসারিক কাজে সহমর্মিতা এবং সহযোগিতার মনোভাব
৬) অসহায় মানুষদের সাহায্য

বান্নাহ ভাই একজন ভালো মনের মানুষ। এটা উনার কাজের দ্বারা প্রকাশ পায়। উনি যে মহৎ উদ্যোগ নিয়েছেন আসুন আমরা সাধুবাদ জানাই এবং নিজেরাও অসহায়দের কন্ট্রিবিউট করার সর্বোচ্চ চেষ্টা করি।

Post a Comment

0 Comments