চয়নিকা চৌধুরীর দীর্ঘ ফেইসবুক স্ট্যাটাসে অপূর্ব..

বর্তমান সময়ের বহুল আলোচিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব কে নিয়ে চলছে নানান প্রশ্ন।
সম্প্রতি তার এবং তার স্ত্রীর মাঝে হয়ে যাওয়া বিবাহ বিচ্ছেদের ঘটনা নিয়ে উত্তাল বাংলা নাটক পাড়া। ভক্তদের মনে নানান প্রশ্ন মিডিয়াকর্মীদের কাছে নানান গসিপ সবকিছুই যেন কেমন অপূর্বর মনে। তারকাদের নিয়ে গসিপ এর আগেও বহুবার হয়েছে কিন্তু তাদের যে পার্সোনাল লাইফ থাকে তাদের তো আলাদা ব্যক্তি জীবনে চলার অধিকার আছে মাঝে মাঝে ভক্ত-দর্শক এবং থাকলে যেন সেটা ভুলে যায় তাই এই বিষয়ে দীর্ঘ একটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে চয়নিকা চৌধুরী সকলকে বেশি বাড়াবাড়ি করতে না করেন এবং অপূর্বকে শান্ত থাকার জন্য দেন।
  newbanglanatok.com নিউ বাংলা নাটক ডট কম এর পাঠকদের সুবিধার্থে তার পোস্টটি হুবহু কপি করা 



হলোঃ"মন রে আজ কহো রে,
ভালো মন্দ যাহাই আসুক... সত্য রে লও সহজে!
রবীন্দ্রনাথের এই কথাটা আমি আমার একটা ক্রাইসিস পিরিয়ডে মাথায় ঢুকিয়ে রেখেছি বিশ্বাস থেকে।আসলেই তাই।
কয়েকদিন যাবত খেয়াল করলাম, আমরাই আমাদের সম্মান দেই না।একটা কিছু নেগেটিভ দেখলেই আমরা তার গুষ্টি উদ্ধার করে ছাড়ি।আমরাই আমাদের মানুষদের প্রকাশ্যে ছোট করি,অসম্মান করি,খারাপ ভাষায় কথা বলি।এবং বাজে স্ট্যাটাস দিতেও কুন্ঠাবোধ করিনা।
যা না তাও বলি। যা জানিনা তাও বলি।
যখন একটি পরিবারে #ডিভোর্স হয়,কোন এক #অজানা কারণে ( যা সবার জানার দরকার নেই) তখন তাদের কষ্টই আমাদের চেয়ে অনেক বেশি হয়। #অপূর্ব আমাদের দেশের একজন জনপ্রিয় অভিনয়শিল্পী।জনপ্রিয় সবাই হতে পারেনা।যার নাটক/ টেলিফিল্ম আমাদের মুগ্ধ করে।আমার অনেক নাটক/ টেলিফিল্ম( ১৬১) সিরিয়াল(৪) এ সে অভিনয় করে তার অভিনয়ের প্রতিভা রেখেছে।সত্যি সে ভালো অভিনয়শিল্পী। 
 সেই #শিল্পী অপূর্ব বা তার পরিবারকে যদি আমরা ভালোবাসি, তবে অবশ্যই বাচ্চার জন্য হলেও আমাদের উচিত এই বিষয়ে খারাপ এবং ধারণা করে কিছু না বলা।আমরা শিল্পীর গুণকে আর তার কাজকে সম্মান করি প্লিজ।তার ব্যাক্তিগত কিছু না জেনে আমরা কথা না বলি।
মনে রাখবেন অপূর্ব এবং অদিতির #সম্পর্ক আজীবন বাবা/ মা হিসাবে কোন না কোনভাবে থেকেই যাবে।আমাদের উচিত তাদের সম্মান করা।তাদের সাপোর্ট দেয়া।সহনশীল হওয়া।
আর অপূর্ব এর অনেক বড় ফ্যান আমিও।তার জন্মদিনে,কোন ভালো কাজে আমি সবসময় লিখি কিছু না কিছু।মনে হলো,এমন খারাপ এক মুহূর্তে আমার অন্তত চুপ করে থাকা মানায় না। 
প্রার্থনা করি, অপূর্ব যেন সব কষ্ট দুঃখ কাটিয়ে উঠতে পারে।
নিশ্চয়ই সামনে ভালো কিছু আসবে।
করোনার এই সময়ে দেশের সরকারি নির্দেশ মেনে আমরা নিয়মমত সব করি,বাসায় থাকি,আমরা সবার জন্য,সব কিছুর জন্য প্রার্থনা করি মন থেকে।
অপূর্ব, তুই ভালো থাকিস।তুই তো ফাইটার।সামনে আলো আসবে,নতুন ভোর,সুন্দর সকাল নিয়ে আসবে তোর জীবনে।
প্রার্থনা তোর জন্যে,তোর পরিবারের জন্য।

নির্মাতা
চয়নিকা চৌধুরী

Post a Comment

0 Comments